রাশিফল : ঠাণ্ডা মাথায় শত্রুকে মোকাবিলা করুন

প্রকাশ : ০২ এপ্রিল ২০১৮, ১০:২৯

জ্যোতিষ জ্ঞানী ডা. মাখন কৃষ্ণ দাস

সোমবার ২ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে 

মেষ রাশি : ২১ মার্চ-২০ এপ্রিল : পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ব্যবসায়িক ব্যাপারে সতর্ক থাকার চেষ্টা করুন। নতুন বিনিয়োগ না করলেই ভালো করবেন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

বৃষ রাশি : ২১ এপ্রিল-২০ মে : কোনো ধরনের সম্মান ও স্বীকৃতি পেতে পারেন। তরুণ-তরুণীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ বা অভিযানমূলক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। প্রাপ্তিযোগ আছে। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

মিথুন রাশি : ২১ মে-২০ জুন : চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। কর্মস্থলে আজ ভালো কিছু ঘটতে পারে। কৃষিজীবীদের কৃষি কাজে সাফল্য আসতে পারে। পারিবারিক পরিবেশ ভালো নাও থাকতে পারে। জটিল কোনো সমস্যা দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি : ২১ জুন-২০ জুলাই : বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। ফেসবুকে যোগাযোগে অনুকূল ফল পেতে পারেন। সামাজিক কাজে অগ্রগতি আশা করা যায়। আবেগপ্রবণ না হলেই ভালো করবেন। ব্যবসা ক্ষেত্রে কোনো ধরনের বাধার সম্মুখীন হতে পারেন। অসদুপায়ে অর্থ উপার্জন না করলেই ভালো করবেন।

সিংহ রাশি : ২১ জুলাই-২১ আগস্ট : দুশ্চিন্তা পরিহার করার চেষ্টা করুন। অশান্ত মনকে শান্ত রাখুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। ঠাণ্ডা মাথায় মোকাবিলা করুন। কারো প্ররোচনায় বিভ্রান্ত না হলেই ভালো করবেন। আজ আপনার নামে কেউ মিথ্যা অপবাদ রটাতে পারে।

কন্যা রাশি : ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর : অপ্রত্যাশিত ভ্রমণযোগ আছে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। জনপ্রতিনিধিদের নতুন কোনো দায়িত্ব হাতে আসতে পারে। প্রবাসী আপনজনের দেশে ফেরার সম্ভাবনা আছে। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। শরীর ভালো নাও যেতে পারে।

তুলা রাশি : ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর : শরীর ভালো নাও যেতে পারে। কোনো খাবার খেয়ে হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চ শিক্ষার্থে বিদেশযাত্রার উদ্যোগ সফল হতে পারে। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। ব্যয়বৃদ্ধির আশঙ্কা আছে।

বৃশ্চিক রাশি : ২৩ অক্টোবর-২১ নভেম্বর : যুবক-যুবতীদের জন্য দিনটি উৎসবমুখর হতে পারে। ক্রীড়ায় নৈপুণ্য প্রদর্শনের সুযোগ পেতে পারেন। বিজ্ঞান ও প্রযুক্তিগত গবেষণায় সাফল্যে সম্ভাবনা আছে। আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সরকারি কর্মচারীদের জন্য দিনটি শুভ। আজ ভালো কিছু ঘটতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু রাশি : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর : মহিলাদের কর্মসংস্থানের প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা আছে। উচ্চ শিক্ষার্থে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। কলহ এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর রাশি : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি : মিডিয়াকর্মীদের জন্য দিনটি শুভ। নতুন কোনো সুযোগ পেতে পারেন। যোগ্যতার পরিচয় দিয়ে নিজের সাফল্যকে নিশ্চিত করতে পারেন। সরকারি চাকুরেদের জন্য সময় অনুকূল থাকবে। পদোন্নতি অথবা নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। শরীর সম্পর্কে সতর্ক থাকতে পারলে ভালো করবেন।

কুম্ভ রাশি : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি : যোগ্যতার স্বীকৃতী পেতে পারেন। অথবা কোনো ধরনের স্বীকৃতিমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বেকারদের কর্মসংস্থানের চেষ্টা সফল হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মোন্নতির যোগ আছে। যাত্রা ও যোগাযাগ শুভ।

মীন রাশি : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ : শিল্পী-সাহিত্যিকদের জন্য দিনটি শুভ। অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। আর্থিক দিক ভালো যাবে না। প্রাপ্তি বিলম্বিত হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। যোগাযোগ শুভ।

পিডিএসও/তাজ