প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১০ ফেব্রুয়ারি, ২০১৮

সপ্তাহের বাছাই চাকরি

সপ্তাহের বাছাই চাকরির খবর নিয়ে প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্কের বিশেষ আয়োজন।

* আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানিতে সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে ৭ জনকে নিয়োগ দেওয়া হবে। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীরা পদগুলোয় আবেদন করতে পারবেন।পদটিতে আবেদনের জন্য বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড বা সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, পাওয়ার, ইলেকট্রনিক্স বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।

পাশাপাশি কম্পিউটার ব্যবহারে বিশেষত এমএস ওয়ার্ড এবং এমএস এক্সেলে দক্ষতা এবং বাংলা ও ইংরেজি উভয় ভাষায় পারদর্শিতা থাকতে হবে। ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে ‘ম্যানেজার (এইচআরএম), আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড, আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া-৩৪০২’ ঠিকানায়। আবেদনের শেষ সময় ১৫ ফেব্রুয়ারি। সূত্র : বাংলানিউজ

* সীমান্ত ব্যাংক লিমিটেড

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সীমান্ত ব্যাংক লিমিটেড। ক্যাশ ইনচার্জ ও ক্যাশ অফিসার পদে এই নিয়োগ দেওয়া হবে। ওই পদে ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : স্নাতকোত্তর অথবা কমার্স, ব্যবসা ও অর্থনীতিতে মাস্টার ডিগ্রি পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে সিজিপিএ-৩ থাকতে হবে। ব্যাংকিং সেক্টরে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স অনূর্ধ্ব-৩০ বছর।

স্থান ও বেতন : বাংলাদেশের যেকোনো স্থানে নিয়োগ দেওয়া হবে এবং বেতন আলোচনা সাপেক্ষে প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : ১০ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। সূত্র : বিডিজবস

* স্কয়ার টেক্সটাইলস ডিভিশন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্কয়ার টেক্সটাইলস ডিভিশন। এই বিভাগে এক্সিকিউটিভ, সেলস অ্যান্ড মার্কেটিং পদে নিয়োগ দেবে।

যোগ্যতা : টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি অথবা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে এমবিএ পাস থাকতে হবে। তবে ফেব্রিক্স, গার্মেন্ট সেক্টরে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজিতে বলা ও যোগাযোগে বেশ পারদর্শী হতে হবে। স্কয়ার অ্যাপারেলস লিমিটেড জামিরদিয়া, ভালুকা ময়মনসিংহে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : সদ্য তোলা দুই কপি ফটো, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে এই ঠিকানায় : জেনারেল ম্যানেজার, মানবসম্পদ বিভাগ, স্কয়ার টেক্সটাইল বিভাগ, প্রধান কার্যালয়, মাসকট প্লাজা (১১-১২তম ফ্লোর), সেক্টর-৭, উত্তরা, ঢাকা-১২৩০। কিংবা ই-মেইল করতে পারেন এই ঠিকানায় : ([email protected])।

আবেদনের শেষ তারিখ : ১৫ ফেব্রুয়ারি-২০১৮-এর মধ্যে আবেদন করতে হবে। সূত্র : বিডিজবস

* চ্যানেল টোয়েন্টিফোর

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চ্যানেল টোয়েন্টিফোর। ব্রডকাস্ট জার্নালিস্ট ওয়েব (পার্টটাইম) পদে নিয়োগ এই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : ব্রডকাস্ট জার্নালিস্ট ওয়েব

যোগ্যতা : স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। অর্থনীতি ও ফিন্যান্সে স্নাতক পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। বাংলাদেশের অর্থনীতি ও ব্যবসা সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা আবেদনের জন্য জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন [email protected] ই-মেইল ঠিকানায়। এ ছাড়া পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও দুই কপি ছবিসহ আবেদন করা যাবে ‘চ্যানেল-২৪, ৩৮৭ (দক্ষিণ) তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮’ ঠিকানায়।

আবেদনের সময়সীমা : উক্ত পদে আবেদন করা যাবে ১০ ফেব্রুয়ারি-২০১৮ তারিখ পর্যন্ত। সূত্র : বিডিজবস ডটকম

* মধুমতি ব্যাংক

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি সিএফও (চিফ ফিন্যান্সিয়াল অফিসার) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই।

পদের নাম : সিএফও (চিফ ফিন্যান্সিয়াল অফিসার)

যোগ্যতা : প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা প্রতিষ্ঠান থেকে ফিন্যান্স অথবা অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স/এমবিএ উত্তীর্ণ হতে হবে। অনভিজ্ঞ প্রার্থীরাও এই পদে আবেদনের সুযোগ পাবেন। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করতে পারবেন। সূত্র : বিডিজবস ডটকম

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাকরি,বাছাই চাকরি,চাকরির খবর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist