জ্যোতিষ জ্ঞানী ডা.মাখন কৃষ্ণ দাস

  ২৪ জানুয়ারি, ২০১৮

বাধাবিপত্তির কারণে মানসিক দৃঢ়তা কমবে

বুধবার ২৪ জানুয়ারি ২০১৮,দিনটি কেমন যাবে

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজ কোনো বিবাদে সাহসের পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে কোনো অশান্তি মিটে যেতে পারে। আত্মীয়ের সঙ্গে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : সকালের দিকে কোনো বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। মনের দিকে উদাসীন ভাব আসতে পারে। কাজে সাফল্য আসতে পারে ভালো।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : পথে কোনো ধরনের আঘাত লাগতে পারে। গৃহে কোনো অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত হতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয় হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : খেলাধুলার দিকে জয় লাভ। ব্যবসার দিকে কোনো বিপদ থেকে সাবধান। সম্পদ কেনাবেচার খুব ভালো দিন। অর্থ চাপ আসতে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২২) : অধিক ব্যয়ের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। বাজে কাজের জন্য উচ্চব্যক্তির কাছে অপমান হতে পারেন। প্রেমপ্রণয়ে বাধা আসতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : বিভিন্ন বাধাবিপত্তির কারণে মানসিক দৃঢ়তা কমে আসবে। কোনো বন্ধু বা বড় ভাইয়ের সঙ্গে আলোচনা করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। আজ সকাল থেকে মনের দিকে ভালো লাগবে না। কাজের জন্য দূরে যেতে হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : গঠনমূলক কোনো কাজের জন্য চিন্তা ও উন্নতি আসতে পারে। প্রেমের সম্পর্কে ফাটলের যোগ দেখা যাচ্ছে, সাবধান! কর্মক্ষেত্রে আজ কারো সহায়তা পাবেন না।

ধনু (নভেম্বর ২২-ডিসেম্বর ২১) : দুরন্ত প্রেমে দারুণ মেতে থাকার সময় আজ। ছুটির এই দিনে তাই সঙ্গীকে করে নিন সুখের সারথী। পারিবারিক কল্যাণে কিছু অর্থ ব্যয় ঘটবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯) : আজ একটি ফোন আসবে, যা আপনাকে ভাবিয়ে তুলবে। নিজেকে কিছুটা অসহায় ভাবতে পারেন। চিন্তার কোনো কারণ নেই।

কুম্ভ (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮) : সন্তানের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে কিছু বলার জন্য মনের দিকে অনুতাপ বাড়তে পারে। দূরে কোনো ভ্রমণ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০) : কর্মস্থানে কোনো গোলযোগ বাড়তে পারে। শরীর কিছুটা খারাপ হতে পারে। কোনো কারণে গৃহের সদস্যদের ওপর কিছুটা বিরক্ত হতে পারেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাশিফল,আজকের রাশিফল,রাশি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist