reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০১৮

রান্না করে খাওয়ালেন প্রধানমন্ত্রী

আবারও রান্নাঘরে দেখা গেল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। গতকাল শনিবার ছুটির দিনে তিনি নিজে রান্না করে পরিবারেরর সদস্যদের খাওয়ালেন তিনি। তবে তিনি কি রান্না করলেন সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। আজ রোববার দুপুরে প্রধানমন্ত্রীর উপ–প্রেস সচিব আশরাফুল আলম খোকন তাঁর ফেসবুকে এমনই দুটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে- প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের রান্নাঘরে শেখ হাসিনা রান্না করছেন। ছবি দুটি তিনি ফেসবুকে পোস্ট করার পর দ্রুত ভাইরাল হয়। এর আগেও গণভবনে ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রধানমন্ত্রীর রান্না করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।

অবশ্য সুযোগ পেলে প্রধানমন্ত্রী প্রায়ই রান্না করে থাকেন বলে জানা গেছে। সেই কারণেই পুরোটা দিন ছুটি কাটাবেন- এমনটা সাধারণত হয় না। প্রধানমন্ত্রীর দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্ব পালনের ভারও শেখ হাসিনার ওপরই। তাই নানা অনুষ্ঠান ও দলীয় কাজে তাঁকে ব্যস্ত থাকতে হয়। এত কাজের মধ্যে নিজের বা পরিবারের জন্য সময় বের করাটা বেশ কঠিন। পছন্দের রান্না করার সময় পাওয়া তো আরও কঠিন। তবে সেই কঠিনকে সহজ করেছেন তিনি। ছুটির দিনে একটু সময় পেয়ে গতকাল শনিবার ঢুকে পড়েন রান্নাঘরে।

এদিকে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য রান্না করতে পছন্দ করেন। গতকাল শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। নানা কাজের মধ্যে কিছুটা সময় পেয়ে তিনি ঢুকে পড়েন রান্নাঘরে। পরিবারের সদস্যদের জন্য পছন্দের পদ রান্না করেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,রান্না করে খাওয়ালেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist