অন্যের প্রতি সদাচরণ করুন

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ১০:২৪

জ্যোতিষ জ্ঞানী ডা. মাখন কৃষ্ণ দাস

বুধবার ১০ জানুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অক্লান্ত পরিশ্রমের পর ব্যবসায় উন্নতির যোগ। সম্ভ্রান্ত কোনো লোকের সঙ্গে দেখা হওয়ায় বিশেষ লাভ। নিজের পাওনা আদায় হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : অপ্রিয় সত্যি না বলাই শ্রেয়। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। আধ্যাত্মিক চিন্তাচেতনায় সুফল পাবেন। উচ্চরক্তচাপ অথবা হৃদযন্ত্রের কোনো সমস্যায় ভুগতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : মন ভালো থাকবে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন। আজ কোনো ব্যাপারে ঝুঁকি না নিলেই ভালো করবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। অন্যের প্রতি সদাচরণ করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : রোমান্স ও বিনোদন শুভ। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শরীর খুব একটা ভালো যাবে না। যেকোনো ধরনের আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফলাফল বিপক্ষে চলে যেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আর্থিক দিক ভালো যাবে। বন্ধুদের কারো সহযোগিতা পাবেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

পিডিএসও/তাজ