reporterঅনলাইন ডেস্ক
  ১০ ডিসেম্বর, ২০১৭

শৃঙ্খলাবিধির গেজেটে আরও ৩ দিন সময়

বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণ বিধিমালার গেজেট প্রকাশে আরও তিনদিন সময় দিয়েছে সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। দীর্ঘদিন ধরে ঝুলে থাকা ওই গেজেট প্রকাশের জন্য রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম রোববার আরও সময় চাইলে দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার নেতৃত্বাধীন পাঁচ বিচারকের বেঞ্চ তা মঞ্জুর করে বুধবার পর্যন্ত সময় দেয়।

এরআগে গত ৩ ডিসেম্বর আপিল বিভাগ ওই গেজেট প্রকাশের জন্য ১০ তারিখ পর্যন্ত সময় দিয়েছিল। তার ধারাবাহিকতায় বিষয়টি আজ আপিল বিভাগে আসে। শুনানিতে দাঁড়িয়ে অ্যাটর্নি জেনারেল আদালতকে বলেন, হয়ে যাচ্ছে, কাজ চলছে। পরে আদালত ১৩ ডিসেম্বর পর্যন্ত সময় দেয়। আদালত শীতকালীন অবকাশে যাওয়ার আগে ১৩ ডিসেম্বরই শেষ কর্মদিবস। নতুন ববছরের ১ জানুয়ারি আদালত খুলবে।

আইনমন্ত্রী আনিসুল হক গত শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, শৃঙ্খলা বিধিটা মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ে গতকাল (বৃহস্পতিবার) চলে গেছে বলে আমি জানি। আমি আশা করছি, আগামী সপ্তাহের প্রথম দিকে এ গেজেট প্রকাশ হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুপ্রিমকোর্ট,বিচারকদের শৃঙ্খলাবিধি,আপিল বিভাগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist