reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০১৭

‘হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে’

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহা বলেছেন, চট্টগ্রাম আদালতে যে ঘটনা ঘটেছে তা আমি বিশ্বাস করতে পারছি না। আমার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। আজ বৃহস্পতিবার চট্টগ্রামে নতুন আদালত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধান বিচারপতি এসব কথা বলেন। আদালতে ভাংচুরের ঘটনাকে ন্যক্কারজনক বলেও অভিহিত করেন তিনি। আইনজীবীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের কাজ অপরাধীদের রক্ষা করা নয়। আপনাদের কাজ আইনের শাসন প্রতিষ্ঠা করা।

জানা যায়, গতকাল বুধবার চট্টগ্রাম আদালত ভবনে নজিরবিহীন ভাংচুর ও বিক্ষোভের পর মানবপাচার আইনের মামলার আসামি আইনজীবী ও তার স্ত্রীকে জামিন দেন আদালত। তারা হলেন- অ্যাডভোকেট জামাল হোসেন (৪০) ও স্ত্রী ইয়াছমিন আক্তার (৩২)।

ওই দিন বিকেল সাড়ে ৪টার দিকে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম সাহাদাৎ হোসেন ভূঁইয়া তাদের জামিন নামঞ্জুর করলে বিক্ষোভে নামেন আইনজীবীরা। এসময় বিচারকের এজলাস এবং খাস কামরার জানালায় ভাংচুরের ঘটনাও ঘটে। এরপর সন্ধ্যা পৌনে ৭টার দিকে শুনানির পর মহানগর হাকিম মাসুদ পারভেজ তাদের জামিন মঞ্জুর করেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হৃদয়ে রক্তক্ষরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist