​সাতক্ষীরা প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২০

১০ দিনের রিমান্ড শেষে

সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে সাহেদকে

সাতক্ষীরার দেবহাটা উপজেলা থেকে অস্ত্র-গুলিসহ আটকের ঘটনায় দায়ের হওয়া মামলায় ১০ দিনের রিমান্ড শুরু হয়েছে সায়েদ করিমের। রিমান্ড শেষে তাকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

গত রোববার দুপুরে সাতক্ষীরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজীব কুমার রায় ভার্চুয়াল আদালতে সাহেদকে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর রিমান্ডের জন্য সোমবার ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে অস্ত্র-গুলিসহ আটকের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে হওয়া মামলায় আদালতে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা র‌্যাব ৬-এর আওতাধীন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের এসআই রেজাউল করিম। মামলাটির বাদী সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।

র‌্যাব ৬-এর অধিনায়ক লে. কর্নেল রওশোনুল ফিরোজ জানান, রিমান্ডের জন্য সাহেদ করিমকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। সোমবার থেকে তার রিমান্ড শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। ১০ দিনের রিমান্ড শেষে সাহেদকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিমান্ড,সাতক্ষীরা,সায়েদ করিম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close