reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জানুয়ারি, ২০২০

ধর্ষণ মামলায় জামিন মেলেনি এসআই বাপ্পীর

বিয়ের প্রলোভন ও ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার মিরপুর মডেল থানার এসআই আবদুর রকিব খান বাপ্পীকে জামিন দেননি আদালত। ঢাকার মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান মঙ্গলবার দুপুরে জামিন আবেদন খারিজ করে মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৬ জানুয়ারি দিন ধার্য করেন।

গত ২ জানুয়ারি রাতে এক তরুণীর করা মামলায় শেরেবাংলা নগর থানা পুলিশ বাপ্পীকে গ্রেফতার করা হয়। পরদিন তাকে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

অন্যদিকে বাপ্পীর পক্ষে আইনজীবী রবিউল ইসলাম জামিন আবেদন করেন। সেদিন ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী জামিন শুনানির জন্য ৭ জানুয়ারি দিন রেখে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এজাহারে প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং ভিডিওধারণ করে সামাজিক সম্মান ক্ষুণ্ন করার ভয় দেখিয়ে আবার ধর্ষণের অভিযোগ এনেছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই তরুণী। ভুক্তভোগী তরুণীর অভিযোগ, কিশোরগঞ্জের তাড়াইলের বাসিন্দা বাপ্পীর সঙ্গে পাঁচ বছর ধরে তার সম্পর্ক। এর মধ্যে বাপ্পী বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সঙ্গে যৌনসঙ্গম করেছেন। কিন্তু সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে টালবাহানা শুরু করেন বাপ্পী।

গত ২ জানুয়ারি সকালে আগারগাঁও এলাকার একটি বাসায় তরুণীকে ডেকে নেন এসআই বাপ্পী। সেখানে তিনি কিছু গোপন ভিডিও দেখিয়ে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন। সেখান থেকে ৯৯৯ নম্বরে কল করে ওই তরুণী শেরেবাংলা নগর থানায় অভিযোগ করলে এসআই বাপ্পীকে গ্রেফতার করে পুলিশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এসআই বাপ্পী,ধর্ষণ মামলা,জামিন মেলেনি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close