reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০১৯

আইনমন্ত্রীর সঙ্গে আবরারের বাবার সাক্ষাৎ

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার কার্যক্রম দ্রুতগতিতে চলায় বাবা মো. বরকতউল্লাহ সন্তুষ্টি প্রকাশ করেছেন। বৃহস্পতিবার রাজধানী গুলশান কার্যালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের সাথে সাক্ষাতকালে তিনি তার সন্তুষ্টির কথা জানিয়েছেন।

বৈঠক শেষে আইনমন্ত্রী বলেন, আমরা মূলত নিম্ন আদালতের মামলার কার্যক্রমের দ্রুতগতির নিয়ে আলোচনা করি এবং এতে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি মামলা প্রসিকিউশন টিমে তার পছন্দের দু’জন আইনজীবীকে অন্তর্ভূক্ত করার জন্য অনুরোধ জানিয়েছেন এবং আমরা সম্মত হয়েছি।

আনিসুল বলেন, আবরারের বাবা দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য অনুরোধ জানিয়েছেন। ইতোমধ্যে আমরা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য সীদ্ধান্ত নিয়েছি সেটা তাকে জানাই।

চাঞ্চল্যকর এই মামলার চার্জশিট দাখিলের ১০ দিন পর এই বৈঠক অনুষ্ঠিত হয়। পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ২৫ জনের বিরুদ্ধে ১৩ নভেম্বর এই চার্জশিট দাখিল করে।

গত ৭ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে বুয়েট শিক্ষার্থীরা ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শের-ই-বাংলা হলের প্রথম তলায় সিঁড়িতে আবরারকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে আবরারের বাবা চকবাজার থানায় ওইদিন ১৯ জনের বিরুদ্ধে মামলাটি করে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আবরার,আইনমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close