অধ্যক্ষকে পানিতে ফেলার মূল হোতাসহ গ্রেফতার ৫

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১২:৩২ | আপডেট : ১৯ নভেম্বর ২০১৯, ১৪:০৪

অনলাইন ডেস্ক

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদকে পুকুরে ফেলে দেওয়ার মূল হোতাসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে রাজশাহীর বেলপুকুর এবং সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) ও চন্দ্রিমা থানা পুলিশ এ অভিযান চালায়। আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার পাঁচজন অধ্যক্ষের করা মামলার এজাহারভুক্ত আসামি।

এরা হলেন—নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকোড় বাজারের কামাল হোসেন সৌরভ (২৪), পাবনা সদর উপজেলার দাপুনিয়া গ্রামের সাব্বির আহম্মেদ ওরফে শান্ত (২২), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সদরের সালমান টনি (২২), রাজশাহী মহানরগরীর ভদ্রা এলাকার রায়হানুল ইসলাম ওরফে হাসিব (২১) এবং জেলার চারঘাট উপজেলার ইউসুফপুর গ্রামের মুরাদ হোসেন (১৯)।

এরা রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী। এদের মধ্যে সৌরভ মামলার এক নম্বর আসামি। এছাড়া মুরাদ দুই, শান্ত তিন, টনি ছয় এবং হাসিব সাত নম্বর আসামি। সবাই ছাত্রলীগের নেতা ও কর্মী। এদের মধ্যে সৌরভ পলিটেকনিক ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ছিলেন। অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় তাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

পিডিএসও/হেলাল