শমী কায়সারের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৩০ সেপ্টেম্বর

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৬:২৩

আদালত প্রতিবেদক

সাংবাদিকদের চোর বলে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩০ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য্য হয়েছে।

ঢাকা মহানগর হাকিম আহসান হাবীবের আদালতে রোববার এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য্য ছিল। এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় আদলত প্রতিবেদন দাখিলের এদিন ধার্য্য করেন।

সাংবাদিক মিঞা মো. নুজহাতুল হাসান আদালতে এমামলাটি দায়ের করেন।

মামলার আর্জিতে বাদীর অভিযোগ, গত ২৪ এপ্রিল বিকেলে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু-৩৬৫’ উদ্বোধনকালে সংবাদকর্মীসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে শমী কায়সার তার দুটি স্মার্ট ফোন খোয়া গেছে মর্মে অভিযোগ করেন।

সেসময়ে শমী কায়সার সাংবাদিকদের চোর বলে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। উপস্থিত সাংবাদিকদের আটকে রাখেন এবং তার দেহরক্ষীরা সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে শমী কায়সার আধ ঘণ্টা গেটে দাঁড়িয়ে থেকে সাংবাদিকদের দেহ তল্লাশি করান। ফলে সাংবাদিকদের সুনাম  ক্ষুন্ন করার অভিযোগে তার বিরুদ্ধে বাদি এ মামলাটি দায়ের করলে আদালত ঘটনার বিষয়ে মামলাটি তদন্ত করে  প্রতিবেদন দাখিলের নিদের্শ দেন।

পিডিএসও/রি.মা