reporterঅনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট, ২০১৯

রিফাত হত্যাকাণ্ডের ১৪ আসামি ফের আদালতে

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে জেলহাজতে থাকা মিন্নিসহ ১৪ অভিযুক্তকে আদালতে হাজির করেছে পুলিশ।

মামলার দিন ধার্য থাকায় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাদের হাজির করা হয়। পরে আদালতে কার্যক্রম শেষে সব অভিযুক্তকে আবার জেলহাজতে পাঠানো হয় এবং আগামী ২২ আগস্ট পরবর্তী তারিখ ধার্য করা হয়।

এ বিষয়ে এ মামলায় মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, মামলার দিন ধার্য থাকায় রিফাত হত্যাকাণ্ডে গ্রেফতার ১৫ অভিযুক্তের মধ্যে ১৪ অভিযুক্তকে বুধবার সকালে আদালতে হাজির করে পুলিশ।

এ মামলায় রাতুল নামের এক অভিযুক্ত কিশোর হওয়ায় সে যশোরের একটি শিশু-কিশোর সংশোধনাগারে রয়েছে। তাই তাকে আদালতে হাজির করা হয়নি।

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত এ মামলার এজাহারভুক্ত সাত আসামি এবং হত্যায় জড়িত সন্দেহে আরো আটজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ১৫ জনের সবাই রিফাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ মামলার এজাহারভুক্ত চারজন অভিযুক্ত এখনো পলাতক রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিফাত হত্যা,মিন্নি,বরগুনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close