reporterঅনলাইন ডেস্ক
  ০৬ আগস্ট, ২০১৯

রিফাত শরীফ হত্যা মামলা

মিন্নির জামিন আবেদনের শুনানি বৃহস্পতিবার

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামি তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন চেয়ে হাইকোর্টে করা আবেদনের ওপর শুনানির জন্য বৃহস্পতিবার দিন ঠিক হয়েছে।

বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চে মঙ্গলবার জামিনের আবেদনটি শুনানির জন্য উঠলে আদালত বিস্তারিত শুনানির কথা বলে দিন নির্ধারণ করে।

আদালতে জামিন আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী জেড আই খান পান্না। সঙ্গে ছিলেন আইনজীবী এম মাইনুল ইসলাম ও মাক্কিয়া ফাতেমা ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল রেজাউল করিম।

পরে আইনজীবী জেড আই খান পান্না সাংবাদিকদের বলেন, আবেদনটি বিস্তারিত শুনবেন বলে বৃহস্পতিবার শুনানির জন্য রেখেছেন আদালত। বৃহস্পতিবার শুনানির সময় নির্ধারণ করে দেওয়ার জন্য বললে আদালত বলেছে কার্যতালিকায় আসবে।

মঙ্গলবার মিন্নির জামিনের আবেদনটি শুনানির জন্য কার্যতালিকার ৫৩ ক্রমিকে ছিল। এদিন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরও আদালতে উপস্থিত ছিলেন।

নারী, অসুস্থতা ছাড়াও ঘটনার প্রত্যক্ষদর্শী সাক্ষী—এসব যুক্তি তুলে ধলে জামিন আবেদনটি করা হয়। আইনজীবী জেড আই খান পান্না সাংবাদিকদের বলেছিলেন, ফৌজদারি কার্যবিধির ৪৯৮ ধারায় তার জামিন পাওয়ার অধিকার আছে। তিনি এ ঘটনার প্রত্যক্ষদর্শী সাক্ষী। ষড়যন্ত্র করে তাকে গ্রেফতার ও আসামি করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিন্নি,জামিন,রিফাত শরীফ হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close