গাজীপুর প্রতিনিধি

  ২৪ জুলাই, ২০১৯

কিশোরী মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

গাজীপুরে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে আয়নাল মিয়া (৩৮) নামে এক ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম এল বি মেছবাহ উদ্দিন আহমেদ এই দণ্ড দেন।

একই সাথে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

ঘাতকের বাড়ি শরিয়তপুরের গোসাইরহাট থানার কোদালপুর গ্রামে। তিনি টঙ্গীর এরশাদ নগরের তালতলা এলাকার বসবাস করতেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) মো. শাহজাহান ও এজাহার সূত্রে জানা গেছে, আয়নাল হকের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। সে স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। আয়নাল মিয়া তার প্রথম পক্ষের ৩ কন্যা (১২ বছর বয়সী ভিকটিম এবং ৯ ও ৭ বছর বয়সী অপর দুই কন্যা) নিয়ে টঙ্গীর এরশাদ নগরের তালতলা এলাকার বসবাস করতেন।

গত ২০১৫ সালের ১৫ এপ্রিল রাত সাড়ে ১২ টার দিকে বিভিন্ন প্রলোভন এবং ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এরপর থেকে দিনের পর দিন তাকে ধর্ষণ করতে থাকে। এক পর্যায়ে ভিকটিম সাড়ে ৫ মাসের অন্তস্বত্ত্বা হয়ে পড়ে।

শারীরীক পরিবর্তন দেখে প্রতিবেশীসহ স্থানীয় কাউন্সিলর তাকে জিজ্ঞাসা করলে সে তাদের ঘটনাটি বলে। ভিকটিমের স্বজন ও নিকটাত্মীয় না থাকায় প্রতিবেশী রেখা বেগম বাদী টঙ্গী থানায় মামলা করেন।

পরে টঙ্গী থানার এসআই পরিমল বিশ্বাস ওই বছর ২৭ ডিসেম্বর ধর্ষক পিতাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘদিন শুনানি ও যুক্তিতর্ক শেষে আদালতের বিচারক এমএলবি মেছবাহ উদ্দিন আহমেদ বুধবার এ আদেশ দেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যাবজ্জীবন,ধর্ষণ,যাবজ্জীবন কারাদণ্ড,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close