নুসরাত হত্যায় ৫ দিনের রিমান্ডে শামীম

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৪:১০

অনলাইন ডেস্ক

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতার অন্যতম আসামি মো. শাহাদাত হোসেন শামীমকে জিজ্ঞাসাবাদে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিচারিক আদালত।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শাহ আলম আজ বৃহস্পতিবার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় মো. শামীমকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সরাফ উদ্দিন আহমদের আদালতে নেওয়া হয়। শামীমকে জিজ্ঞাসাবাদে মো. শাহ আলম ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় করা মামলার এজাহারভুক্ত ৮ আসামিকেই গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকাণ্ডে এ পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

গত ১৫ এপ্রিল বিকেলে শামীমকে সোনাগাজী উপজেলার পশ্চিম তুলাতলি গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার বাবার নাম শফি উল্লাহ। তিনি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী।

এদিকে নুসরাত হত্যার ঘটনায় এখন পর্যন্ত তিনজন আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গত রোববার রাতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে নুসরাত হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন মামলার অন্যতম আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীম।

অন্যদিকে গতকাল বুধবারসিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরাফ উদ্দিন আহম্মেদের আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দেন আবদুর রহিম শরিফ।

পিডিএসও/তাজ