মাদরাসাছাত্রীর গায়ে আগুন

রিমান্ডে সেই অধ্যক্ষসহ ৩ আসামি

ওসি প্রত্যাহার, মামলা পিবিআইতে

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ১৪:৩১ | আপডেট : ১০ এপ্রিল ২০১৯, ১৪:৪৬

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী আলিম পরীক্ষার্থী নুসরাত রাফিকে আগুনে ঝলসে দেওয়ার ঘটনায় সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। পুলিশ সদর দফতরের এক চিঠির মাধ্যমে নিশ্চিত হয়ে ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে। ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করা হলেও ওই থানায় নতুন কোনো ওসি দেওয়া হয়নি।

এছাড়া রাফির গায়ে অগ্নিসংযোগের চাঞ্চল্যকর মামলাটি পিবিআইকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ফেনীর পুলিশ সুপার আরো জানান, মামলার নথিপত্র ফেনী পিবিআই প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের হাতে মামলার নথিপত্র হস্তান্তর করা হয়েছে।

প্রধান আসামী অধ্যক্ষ সিরাজ উদ্দৌলাহর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে প্রধান আসামী সিরাজ উদ্দৌল্লাহ, প্রভাষক আফছার উদ্দীন ও আলিম পরীক্ষার্থী আরিফুল রহমানকে আদালতে হাজির করা হয়। ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরফুদ্দিনের আদালতে হাজির করে আসামীদের ৭ দিনের রিমান্ড দাবি করেন সোনাগাজী মডেল থানার তদন্ত ওসি মো. কামাল হোসেন।

এ সময় আদালত প্রধান আসামীর ৭ দিন, অপর ২ জনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রাফিকে আগুনে ঝলসে দেওয়ার ঘটনায় আদালত এ পর্যন্ত ৭ আসামীর রিমান্ড মঞ্জুর করেছে। এর আগে মঙ্গলবার ৪ আসামীকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চায় মামলার তদন্ত কর্মকর্তা। আদালত আসামী নুর হোসেন, আলাউদ্দিন, কেফায়েত উল্যাহ ও সাইদুল ইসলামের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পিডিএসও/হেলাল