reporterঅনলাইন ডেস্ক
  ০১ এপ্রিল, ২০১৯

বঙ্গবন্ধু মেডিকেলে খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়েছে।

ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়াকে নিয়ে কালো রঙের একটি গাড়ি সোমবার বেলা সাড়ে ১২টার দিকে শাহবাগে বঙ্গবন্ধু মেডিকেলে পৌঁছায়। পরে ওই গাড়ি থেকে নামিয়ে গোলাপী শাড়ি পরিহিত খালেদাকে হুইল চেয়ারে বসিয়ে নেওয়া হয় কেবিন ব্লকের ছয় তলায়।

বিএনপি নেত্রীর ব্যক্তিগত জিনিসপত্র সকালেই কারাগার থেকে এনে কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিনে নিয়ে গুছিয়ে রাখা হয়। ওই ব্লকের সামনে মোতায়েন করা হয় বিপুল সংখ্যক পুলিশ।

এদিকে খালেদা জিয়ার অসুস্থতার কারণে কারা কর্তৃপক্ষ সোমবার তাকে আদালতে হাজির না করায় তার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে দেওয়া হয়।

ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমান অভিযোগ গঠনের শুনানির জন্য ১০ এপ্রিল নতুন তারিখ ঠিক করে দিয়েছেন বলে খালেদার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার জানিয়েছেন।

দলীয় প্রধানকে হাসপাতালে নেওয়ার খবরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, স্থায়ী কমিটির নেতা মির্জা আব্বাস, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তার দুপুরের আগেই বঙ্গবন্ধু মেডিকেলে এসে কেবিন ব্লকের সামনে অপেক্ষায় ছিলেন। বঙ্গবন্ধু মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক এবং সহকারী পরিচালক ডা. নাজমুল করিমও উপস্থিত ছিলেন সেখানে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,বিএনপি,বঙ্গবন্ধু মেডিকেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close