reporterঅনলাইন ডেস্ক
  ২৮ অক্টোবর, ২০১৮

কারাগারে ডিভিশন চান ব্যারিস্টার মইনুল

কাল সোমবার আদেশ দিবেন আদালত

ব্যারিস্টার মইনুল হোসেনের পক্ষে কারাগারে ডিভিশন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়েছে। আজ রোববার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় ব্যারিস্টার মইনুল হোসেনের পক্ষে এ আবেদন করেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।

ওই আবেদনের ওপর আগামীকাল সোমবার আদেশের দিন নির্ধারণ করেছেন হাইকোর্ট। বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ শুনানি শেষে আদেশের দিন নির্ধারণ করেন।

আদালতে ব্যারিস্টার মইনুল হোসেনের পক্ষে শুনানি করেন ড. কামাল হোসেন ও খন্দকার মাহবুব হোসেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টক শোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল হোসেন। পরে এ ঘটনায় রংপুরে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন মানবাধিকারকর্মী মিলি মায়া।

এর পরিপ্রেক্ষিতে গত ২২ অক্টোবর জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রবের উত্তরার বাসা থেকে মইনুল হোসেনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিভিশন,হাইকোর্ট,ব্যারিস্টার মইনুল হোসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close