reporterঅনলাইন ডেস্ক
  ২৫ অক্টোবর, ২০১৮

হাতিরঝিল থানার মামলা

বিএনপির ৭ শীর্ষ নেতার জামিন শুনানি সোমবার

হাতিরঝিল থানায় পুলিশের কাজে বাধা ও নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির শীর্ষ ৭ নেতাকে হাইকোর্টের দেয়া জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আপিল আবেদনের শুনানি পেছানো হয়েছে। সেই সেঙ্গ শুনানির জন্য আগামী ২৯ অক্টোবর দিন ধার্য করেছেন আপিল বিভাগ।

আজ বৃহস্পতিবার দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মোহাম্মদ ইমান আলীর নেতৃত্বাধীন আপিল বেঞ্চ শুনানির এ দিন ধার্য করেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। অন্যদিকে বিএনপি নেতাদের পক্ষে ছিলেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, খন্দকার মাহবুব হোসেন, মাহবুব উদ্দিন খোকন, মো. মাসুদ রানা, একেএম এহসানুর রহমান।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর রাত ৮টা ২৫ মিনিটের দিকে মগবাজার রেলগেট এলাকায় আসামিরা বেআইনিভাবে সংঘবদ্ধ হয়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের কর্তব্য-কাজে বাধা দেন। পুলিশকে হত্যার উদ্দেশে আক্রমণ করে গুরুতর জখম করেন তারা। যানবাহন ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করেন আসামিরা।

প্রসঙ্গত, গত সোমবার রাজধানীর হাতিরঝিল থানায় পুলিশের কাজে বাধা ও নাশকতার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও নজরুল ইসলাম খানসহ অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে হাতিরঝিল থানা পুলিশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামিনের শুনানি,নাশকতার মামলা,আদেশ,হাতিরঝিল থানায় মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close