চট্টগ্রাম ব্যুরো

  ২৩ অক্টোবর, ২০১৮

স্বামীকে গলা কেটে হত্যা, স্ত্রী রিমান্ডে

চট্টগ্রাম আদালত

চট্টগ্রামের রাউজানে স্বামীকে গলা কেটে হত্যার ঘটনায় স্ত্রী উম্মে হাবিবাকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার চট্টগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হেলাল উদ্দিনের আদালত এ আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) বিজন কুমার বড়ুয়া বলেন, উম্মে হাবিবাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালত তিনদিন মঞ্জুর করেছেন।

এর আগে গত ১৮ অক্টোবর রাউজান পৌর শহরের গহিরা এলাকার একটি বাসায় ফখরুল ইসলাম (২৮) নামে এক প্রবাসীর গলা কাটার পর ২০ অক্টোবর সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রাউজান পৌর এলাকার বাসিন্দা ফখরুল ইসলামের সঙ্গে উম্মে হাবিবা নামের ওই নারীর তিনমাস আগে বিবাহবিচ্ছেদ হয়।

এরপর গহিরা এলাকায় চারতলার একটি ভবনের ৩য় তলায় মায়ের সঙ্গে ভাড়া থাকতেন হাবিবা। গত ১৮ অক্টোবর সন্ধ্যা ছয়টার দিকে চিৎকার শুনে স্থানীয়রা ওই ৩য় তলার একটি ফ্ল্যাটে আগুন দেখতে পায়। এ সময় স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হলেও ফ্ল্যাটের কিছু আসবাবপত্র পুড়ে যায়।

এতে হাবিবার মায়ের হাত অগ্নিদগ্ধ হয়। কিন্তু আগুন নেভানোর সময়ও চিৎকার আসতে থাকে। পরে স্থানীয়রা ছাদে গিয়ে ফখরুলকে গলাকাটা অবস্থায় দেখতে পান। ঘটনার পরপর পুলিশ হাবিবা ও তার মাকে আটক করে। ১৯ অক্টোবর দুপুরে ফখরুলের ভাই নুরুল ইসলাম থানায় হত্যাচেষ্টা মামলা করেন। ওই মামলায় হাবিবাকে কারাগারে পাঠানো হয়। অগ্নিদগ্ধ হওয়ায় তার মাকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বামী,গলা কেটে,হত্যা,স্ত্রী,রিমান্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close