reporterঅনলাইন ডেস্ক
  ২৩ অক্টোবর, ২০১৮

জামিন নাকচ

কেন্দ্রীয় কারাগারে ব্যারিস্টার মইনুল

ব্যারিস্টার মইনুল হোসেনকে আদালত থেকে মঙ্গলবার বিকেল ৪ টা ১০ মিনিটে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহিদুল আলম এ বিষয়টি প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেছেন।

এর আগে আজ দুপুরে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম কায়সারুল ইসলাম শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাচ্ছেন ব্যারিস্টার মইনুল

সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে মানহানিকর মন্তব্যের ঘটনায় গ্রেফতার ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ঢাকার একটি আদালত। ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম জামিন শুনানি শেষে এই আদেশ দেন।

এর আগে মঙ্গলবার দুপুর ১২টা ৫৫ মিনিটে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করা হয় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের এই উপদেষ্টাকে।

মাসুদা ভাট্টিকে নিয়ে কটূক্তির অভিযোগে রংপুরে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। গতকাল রাত ১০টার দিকে জেএসডির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রবের উত্তরার বাসা থেকে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও ইংরেজি দৈনিক নিউ নেশনের সম্পাদকমণ্ডলীর সভাপতি ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

সেখানে ছিলেন তার আইনজীবী ও বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন। তিনি সাংবাদিকদের বলেন, মাসুদা ভাট্টি মানহানির মামলা করেছেন। বেআইনিভাবে আরো দুজন মহিলা মামলা করলেন। আমি মনে করি, এটা মানহানির মামলা না। রাজনৈতিক প্রতিহিংসার জন্য দেশের গণতন্ত্রের পক্ষের শক্তি হিসেবে ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

পিডিএসও/হেলাল/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারাগার,ব্যারিস্টার মইনুল হোসেন,জামিন,মানহানি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close