reporterঅনলাইন ডেস্ক
  ১৫ অক্টোবর, ২০১৮

সাগর-রুনি হত্যা : ফের পেছালো প্রতিবেদন দাখিল

ফের পেছালো সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। সোমবার ৫৯তম ধার্য তারিখেও র‌্যাব আদালতে প্রতিবেদন দাখিল না করায় আগামী ২৫ নভেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুইয়া নতুন এ দিন ধার্য করেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি এ হত্যাকাণ্ডের পর সাড়ে ছয় বছরে সিএমএম আদালত এই ৬০টি তারিখ ধার্য করেন।

প্রথমে মামলাটি তদন্ত করে শেরেবাংলা নগর থানার পুলিশ। তার পর মামলার তদন্তভার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখাকে (ডিবি) দেওয়া হয়। দুই মাসের বেশি সময় ডিবি তদন্তের পর এক পর্যায়ে হাইকোর্টের নির্দেশে মামলার তদন্তভার র‌্যাবকে দেওয়া হয়। কিন্তু এখন পর্যন্ত র‌্যাব এই ঘটনার কোনো কিনারা করতে পারেনি।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি সকালে রাজধানীর পশ্চিম রাজাবাজারে ভাড়া বাসায় মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার হয়। ওইদিন ঘটনাস্থলে এসে ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেফতার করার কথা বলেছিলেন তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন।

মামলাটিতে নিহত রুনির কথিত বন্ধু তানভীর রহমান, বাড়ির সিকিউরিটি গার্ড এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুন, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ গ্রেফতার হয়েছেন। আসামিদের মধ্যে তানভীর জামিনে আছেন।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাগর-রুনি হত্যা,ফের,পেছালো,প্রতিবেদন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close