ঘাতক জাবালে নূরের চালক-সহকারী ৭ দিনের রিমান্ডে

প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ১৫:২২

অনলাইন ডেস্ক
ama ami

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার জাবালে নূরের ২ বাসচালক ও ২ সহকারীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কায়সারুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা মহানগর হাকিম এএইচএম তোয়াহা এ আদেশ দেন। আসামিরা হলেন— এনায়েত হোসেন, সোহাগ আলী, রিপন হোসন ও জোবায়ের।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) রিয়াদ আহমদ গত ৩১ জুলাই আসামিদের ১০ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করেছিলেন। তবে সেদিন মামলার কেস ডকেট (সিডি) না থাকায় আদালত রিমান্ড শুনানির জন্য আগামী ৬ আগস্ট দিন ধার্য করেন। 

রিমান্ড আবেদনে বলা হয়, গত ২৯ জুলাই বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের একটি বাস আরেকটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে হোটেল র‌্যাডিসনের বিপরীত পাশে জিল্লুর রহমান ফ্লাইওভারের সামনে বাসে ওঠার অপেক্ষায় থাকা শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ১৪/১৫ জন শিক্ষার্থীর উপর গাড়িটি উঠিয়ে দেয়। এতে ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজীব মারা যায়।

এ ঘটনায় নিহত দিয়া খানম মীমের বাবা জাহাঙ্গীর আলম এ মামলা করেন।

পিডিএসও/তাজ