ঘাতক চালক ৭ দিনের রিমান্ডে

২ বাসের নিবন্ধন বাতিল

প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ১৭:৩৮ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১৭:৪৯

অনলাইন ডেস্ক

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ২ শিক্ষার্থীর নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার জাবালে নূর গাড়ির চালক মাসুম বিল্লাহকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন গোয়েন্দা পুলিশ পরিদর্শক কাজী শরিফুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম এইচ এম তোয়াহা এ রিমান্ড মঞ্জুর করেন। এদিকে, ওই মৃত্যুর ঘটনায় জাবালে নূর পরিবহনের দুই বাসের নিবন্ধন বাতিল করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ— বিআরটিএ। 

তদন্তকারী কর্মকর্তা কাজী শরিফুল ইসলাম বলেন, জাবালে নূর বাসের চালক মাসুম বিল্লার বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছে। সেই ঘটনার মূলহোতা। তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

এদিকে, বুধবার সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে লাইসেন্সবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান চালায় বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত।বিআরটিএ এর চেয়ারম্যান মো. মশিয়ার রহমান সেখানে বলেন, জাবালে নূরের রেজিস্ট্রেশন বাতিল করা হয়েছে। তাদের ফিটনেস ও রুট পারমিট বাতিল করা হয়েছে। তাদের ড্রাইভারা এখন জেলে আছেন, তাদের কাছ থেকে তথ্য নিয়ে তারা যেন ভবিষ্যতে কোনো সময় গাড়ি চালাতে না পারে, সেই ব্যবস্থা আমরা নেব। 

পিডিএসও/তাজ