রবিউল আলম ইভান, কুষ্টিয়া

  ১২ জুলাই, ২০১৮

কুষ্টিয়ায় স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি

কুষ্টিয়ার ভেড়ামারায় গৃহবধূ মিলি আক্তার কুটি হত্যা মামলায় স্বামী তরিকুল ইসলাম টিটুকে (৩৬) ফাঁসির আদেশ ও অর্থদণ্ডাদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়ার জেলা দায়রা ও জজ আদালতের (নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল) বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় দেন। এ রায় ঘোষণার সময় আসামী তরিকুল ইসলাম টিটু পলাতক ছিলেন।

নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল পিপি আকরাম হোসেন দুলাল জানান, ১৯৯৮ সালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার নওঁদা পাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান হাবিবের মেয়ে মিলি আক্তার কুটির সাথে পাশের গ্রামের রিয়াজুল ইসলাম ওরফে রিজুর ছেলে তরিকুল ইসলাম টিটুর বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তরিকুল ও তার পরিবার কুটির ওপর নির্যাতন চালাতো। যৌতুকের টাকা না দিতে পারায় কয়েকদফায় শ্বশুর বাড়ির লোক তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। সর্বশেষ ২০০৯ সালে ৬ জুলাই বাবার বাড়িতে থাকা অবস্থায় বাড়ি থেকে ডেকে স্বামী তরিকুল ও তার পরিবারের লোকজন মিলিকে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়।

ঘটনার দিন ভেড়ামারা গৃহবধূর ভাই জাহাঙ্গীর ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে বিচারক আসামীর অনুপস্থিতিতে ফাঁসির আদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,ফাঁসি,মিলি আক্তার কুটি হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist