reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০১৮

অবকাশ শেষে সুপ্রিমকোর্ট খুলছে কাল : ৫৮ বেঞ্চ পুনর্গঠন

অবকাশ শেষে আগামীকাল রোববার খুলছে বাংলাদেশ সুপ্রিমকোর্ট। ইতোমধ্যে নিয়মিত বিচারিক কার্যক্রম পরিচালনার জন্য সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে ৫৮টি বেঞ্চ পুনর্গঠন করেছেন প্রধান বিচারপতি। বেঞ্চের তালিকাসহ বিস্তারিত সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আগামীকাল ২৪ জুন থেকে এসব বেঞ্চে বিচারিক কার্যক্রম পরিচালিত হবে।

গত ৩ জুন থেকে আজ ২৩ জুন পর্যন্ত সরকার ঘোষিত ছুটি, সাপ্তাহিক ছুটি এবং কোর্টের অবকাশের কারণে সুপ্রিমকোর্টের নিয়মিত বিচার কার্যক্রম বন্ধ ছিল। ছুটি শেষে কাল রোববার থেকে যথারীতি নিয়মিত বিচার কার্যক্রম শুরু হবে।

অবশ্য অবকাশকালীন জরুরি বিষয় শুনানি ও নিষ্পত্তির জন্য আপিল বিভাগে চেম্বার কোর্টে বিচারিক কার্যক্রম চলেছে। এছাড়াও প্রধান বিচারপতি সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে হাইকোর্ট বিভাগে ১১টি অবকাশকালীন বেঞ্চ গঠন করে দেন। অবকাশে এসব বেঞ্চে বিচারিক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেঞ্চ পুনর্গঠন,সুপ্রিমকোর্ট,অবকাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist