সাতকানিয়ায় হতাহতের মামলায় ৪ জনের জামিন

প্রকাশ : ১৬ মে ২০১৮, ২১:৫১

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতারসামগ্রী বিতরণকালে হতাহতের ঘটনায় করা মামলায় গ্রেফতার চারজনকে পুলিশের তদন্ত প্রতিবেদন না দেওয়া পর্যন্ত জামিন দিয়েছেন আদালত। বুধবার চট্টগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাহমুদুল হাসান এ আদেশ দেন।

তারা হলেন— সাতকানিয়ার মক্কারবাড়ির ছিদ্দিক আহমদের ছেলে মুরিদুল আলম প্রকাশ মুরাদ, পূর্ব গাটিয়াডাঙ্গার জাকির হোসেনের ছেলে মো. ইদ্রিছ, আমিলাইশ এলাকার সোলায়মানের ছেলে হাবিব আহমদ সাহেদ এবং হাঙ্গরমুখ (খন্দকারপাড়া) এলাকার মো. ইদ্রিছের ছেলে আজগর আলী।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট চন্দন দাশ বলেন, ‘গ্রেফতার চারজনের জামিন আবেদন করেছিলাম আমরা। শুনানি শেষে জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।’

এর আগে গত সোমবার সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডাঙ্গা এলাকার কাদেরীয়া মুঈনুল উলুম দাখিল মাদরাসার মাঠে কেএসআরএমের মালিকের পক্ষ থেকে ইফতারসামগ্রী বিতরণের সময় ভিড়ের চাপে ১০ জন নারী ও শিশু নিহত হয়।

এ ঘটনায় মঙ্গলবার নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা করেন। একই দিন বিকেলে কেএসআরএমর মালিকের বাড়ির পার্শ¦বর্তী এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়েছিল।

পিডিএসও/তাজ