reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০১৮

খালেদা জিয়ার জামিন নিয়ে আরো শুনানি করবেন অ্যাটর্নি জেনারেল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আপিলের ওপর অসমাপ্ত বক্তব্য রাখার সুযোগ পেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

মঙ্গলবার বেলা ১১টার বিরতির পর তিনি আপিল বিভাগে বক্তব্য রাখবেন। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ শুনানি করার অনুমতি দেন। আজ জামিনের বিরুদ্ধে দুদক ও রাষ্ট্রপক্ষের আপিলের ওপর রায়ের জন্য দিন ধার্য ছিল। রায় ঘোষণার জন্য বিচারপতিরা এজলাসে আসেন।

এ পর্যায়ে অ্যাটনি জেনারেল বলেন, ওইদিন হট্টগোলের কারণে শুনানি শেষ করতে পারিনি। একদিন সময় দিন। প্রধান বিচারপতি বলেন, কোনো বক্তব্য থাকলে এখনই বলুন। অ্যাটনি জেনারেল বলেন, এখন প্রস্তুতি নেই। অনেক মামলায় তো আপনারা সুযোগ দিয়ে থাকেন। কাল রায়ের জন্য রাখেন।

প্রধান বিচারপতি বলেন, কাল আমাদের সহকর্মী একজন বিচারপতি থাকতে পারবেন না। এরপর বিরতির পর অসমাপ্ত বক্তব্য রাখার জন্য অ্যাটনি জেনারেলকে সুযোগ দেয় আপিল বিভাগ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামিন শুনানি,খালেদা জিয়া,অ্যাটর্নি জেনারেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist