reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মে, ২০১৮

শান্তিনগরে ঐশীর বাবা-মা হত্যায় গৃহকর্মী সুমি খালাস

প্রায় সাড়ে ৪ বছর আগে রাজধানীর শান্তিনগর এলাকায় চামেলীবাগে পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানকে হত্যায় তাদের মেয়ে ঐশী রহমানকে সহযোগিতার অভিযোগ থেকে গৃহপরিচারিকা খাদিজা আক্তার সুমিকে খালাস দিয়েছে আদালত।

আজ রোববার ঢাকার মহানগর শিশু আদালতের বিচারক মহানগর দায়রা জজ আল মামুন আলোচিত এই মামলার রায় ঘোষণা করেন। প্রসঙ্গত এই মামলায় নিম্ন আদালত ঐশী রহমানকে মৃত্যুদ- দিলেও পরে হাইকোর্ট আপিল শুনানি শেষে গতবছর তার সাজা কমিয়ে যাবজ্জীবন কারাদ- দেয়। আর গৃহকর্মী সুমি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় মামলার তার অংশের বিচার চলে শিশু আদালতে।

জানা যায়, এই হত্যাকাণ্ডটি যখন ঘটে সুমির বয়স ছিল তখন ১১ বছর। বর্তমানে তার বয়স ১৬ বছর। খালাসের রায় পেয়ে এই তরুণী খুবই আনন্দিত। রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি তো সহযোগিতা করি নাই। আমি তো দোষী না সেটা বলছিলাম। আরও আগে তাঁরা বিচার শেষ করতে পারতেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৃহকর্মী সুমি খালাস,বাবা-মা হত্যা,ঐশী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist