reporterঅনলাইন ডেস্ক
  ০৪ এপ্রিল, ২০১৮

ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন চাঁপাইনবাবগঞ্জে

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২-এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ দণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন—চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চুনাখালি খলিপাড়ার কসিমুদ্দিনের ছেলে সোহেল ওরফে বাবু (২৪), একই গ্রামের বিশু খলিফার ছেলে দবির আলী (২৫) ও ফড়িং বিশ্বাসের ছেলে আমিনুল ইসলাম ২০)। এদের মধ্যে রায় ঘোষণার সময় সোহেল ওরফে বাবু আদালতে হাজির ছিলেন। অন্য দুজন পলাতক রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, আসামি সোহেল ওরফে বাবুর সাথে জেলার শিবগঞ্জ উপজেলার দেবত্তর গ্রামের রোজিনা বেগমের মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় ২০১৫ সালের ৬ জুন রোজিনাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নেয়। ওইদিন সন্ধ্যায় রোজিনা বোলতলায় আসলে সোহেল ওরফে বাবু ও তার সহযোগী দবির আলী এবং আমিনুল ইসলাম বোলতলা থেকে অটোরিকশাযোগে রোজিনাকে সদর উপজেলার হোসেন ডাঙ্গা এলাকায় নিয়ে যায়। সেখানে রাতে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে ধরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধারসহ ওই ৩ জনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় পরদিন ৭ জুন মেয়েটি নিজে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে একই মাসের ৩০ জুন এসআই দুলাল উদ্দিন ওই তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় ৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,ধর্ষণ,যাবজ্জীবন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist