reporterঅনলাইন ডেস্ক
  ২১ মার্চ, ২০১৮

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ভোটগ্রহণ চলছে

পেশাজীবীদের সবচেয়ে বৃহত্তর সংগঠন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির দুই দিনব্যাপী নির্বাচন বুধবার শুরু হয়েছে। সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। এক ঘণ্টার বিরতিসহ ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। সভাপতি ও সম্পাদকসহ সমিতির ১৪টি পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে ভোটার রয়েছেন ৬ হাজার ১২৫ জন।

নির্বাচনে সরকার সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (সাদা প্যানেল) থেকে সভাপতি পদে অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন ও সম্পাদক পদে অ্যাডভোকেট শেখ মো. মোরশেদ এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য (নীল) প্যানেল থেকে সভাপতি পদে অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও সম্পাদক পদে ব্যারিস্টার এম মাহবুবউদ্দিন খোকন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মূলত এই দুই প্যানেলের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে।

এই দুটি প্যানেলের বাইরে গিয়ে সভাপতি পদে শাহ মো. খসরুজ্জামান ও ইউনুস আলী আকন্দ, সম্পাদক পদে মোহাম্মদ আবুল বাসার ও সদস্য পদে তাপস কুমার দাস নির্বাচনে লড়ছেন। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হলেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এওয়াই মশিউজ্জামান। সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনে এ ভোট উৎসব অনুষ্ঠিত হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি,ভোটগ্রহণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist