reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০১৮

একরাম হত্যায় ৩৯ জনের মৃত্যুদণ্ড

ফেনীর বহুল আলোচিত ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলায় ৩৯ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া মিনারসহ ১৬ জনকে খালাস দেয়া হয়েছে।আজ মঙ্গলবার দুপুরে ফেনী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আমিনুল হক এ রায় দেন। গত ১৩ ফেব্রুয়ারি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আমিনুল হক এ রায়ের দিন ধার্য করেন। একই সময় তিনি সকল আসামির জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০১৪ সালের ২০ মে ফেনীর জেলা শিল্পকলা একাডেমি এলাকায় ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরামকে দুর্বৃত্তরা প্রকাশ্যে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করে। এ ঘটনায় তার বড় ভাই রেজাউল হক জসিম ৫৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

এ মামলায় বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী ৪৪ জনকে গ্রেপ্তার করে। তাদের মধ্যে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ১৫ জন। এদিকে এ মামলায় চার্জশিটভুক্ত ৫৬ জন আসামির মধ্যে ১৯ জন পলাতক রয়েছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
একরাম হত্যা,৩৯ জন,মৃত্যুদণ্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist