reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মার্চ, ২০১৮

গার্মেন্টকর্মী হত্যায় রসু খাঁসহ ৩ জনের ফাঁসি

কয়েকটি খুনের ঘটনায় দেশব্যাপী আলোচিত রসু খাঁসহ তিন জনকে একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ড দিয়েছে চাঁদপুরের একটি আদালত। মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবদুল মান্নান এই রায় দেন। দণ্ডিত অপর দুজন হলেন—জহিরুল ইসলাম ও ইউনুছ। এদের মধ্যে ইউনুছ পলাতক রয়েছেন। সাজাপ্রাপ্ত সবার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়।

চাঁদপুরের অতিরিক্ত পিপি সায়েদুল ইসলাম জানান, ২০১০ সালের ফরিদগঞ্জ থানায় দায়ের করা পারভীন হত্যা মামলায় এই রায় দেওয়া হয়েছে। ১১টি হত্যার দায়ে অভিযুক্ত এই ব্যক্তি বর্তমানে চাঁদপুর জেলা কারাগারে আছেন। তার বিরুদ্ধে দায়েরকৃত নয়টি মামলার মধ্যে একটির রায় হয়েছে আজ।

গার্মেন্টকর্মী পারভীনকে প্রেমের ফাঁদে ফেলে রসু খাঁ ফরিদগঞ্জ উপজেলার খালপাড়ে নির্জন স্থান নিয়ে হত্যা করেন। চাঁদপুরের মদনা গ্রামের বাসিন্দা রসু খাঁ। ২০০৯ সালের ৭ অক্টোবর পুলিশের হাতে ধরা পড়ার পর তার বিভিন্ন হত্যাকাণ্ডের ঘটনা প্রকাশ পায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফাঁসি,পারভীন হত্যা মামলা,প্রেমের ফাঁদ,রসু খাঁ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist