reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০১৮

জাফর ইকবালের ওপর হামলায় অভিযোগ দায়ের

অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন নগরের জালালাবাদ থানায় এই অভিযোগ দায়ের করেন।

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক রিতেশ্বর তালুকদার এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের ভাষ্য অনুযায়ী এই অভিযোগ দায়ের করা হয়।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, অভিযোগ দায়ের হয়েছে, এখনো মামলা হিসেবে রেকর্ড হয়নি। তদন্ত চলছে। অভিযোগে অজ্ঞাত একজনকে আসামি করা হয়েছে।

অভিযোগ দায়ের করার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহিরউদ্দিন। তিনি আরও জানান, এ ঘটনার প্রতিবাদে আজ রোববার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির মানববন্ধন রয়েছে। এরপর দুপুর ১২টায় জরুরি বৈঠক করবে শিক্ষক সমিতি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাফর ইকবালের ওপর হামলা,অভিযোগ দায়ের,শাবিপ্রবি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist