reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

চলন্ত বাসে রূপাকে ধর্ষণের পর হত্যা : রায় ১২ ফেব্রুয়ারি

বহুল আলোচিত কলেজছাত্রী জাকিয়া সুলতানা রূপাকে চলন্ত বাসে ধর্ষণের পর হত্যার মামলায় ৫ আসামির রায় ঘোষণা করা হবে ১২ ফেব্রুয়ারি সোমবার। দুই পক্ষের যুক্তি-তর্ক শুনানি শেষে আজ সোমবার টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিয়া রায়ের জন্য এই দিন ঠিক করে দেন। গত বছরের ২৫ অগাস্ট রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের পাশে মধুপুর উপজেলার পঁচিশ মাইল এলাকায় রূপার লাশ পাওয়া যায়।

রূপা যে বাসে আসছিলেন সেই ছোঁয়া পরিবহনের চালক, সুপারভাইজারসহ ৫ জন গ্রেপ্তারের পর রূপাকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। আসামিরা হলেন, ছোঁয়া পরিবহনের চালক হাবিবুর ও সুপারভাইজার সফর আলী এবং হেলপার শামীম, আকরাম ও জাহাঙ্গীর। এরা সবাই বর্তমানে কারাগারে রয়েছেন।

ঢাকার আইডিয়াল ল কলেজের ছাত্রী রূপা একটি প্রতিষ্ঠানের বিপণন বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায়। ওই দিন বগুড়ায় একটি পরীক্ষা দিয়ে বাসে কর্মস্থল ময়মনসিংহে যাওয়ার পথে ধর্ষণ ও হত্যার শিকার হন তিনি।পরে অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা করে মধুপুর থানা পুলিশ।

গত ১৫ অক্টোবর ৫ পরিবহন শ্রমিককে আসামি করে রূপা হত্যা মামলার অভিযোগপত্র দেয় পুলিশ।টাঙ্গাইল আদালত পুলিশের পরির্দশক আনোয়ারুল ইসলাম বলেন, চলতি বছরের ৩১ জানুয়ারি টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবুল মনসুর মিয়া এ মামলার বিচারিক কার্যক্রম শুরু করেন। পরে অন্যান্য প্রক্রিয়া হয়। আজ এই মামলার যুক্তি-তর্ক উপস্থাপন শেষ হয়েছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রায় ১২ ফেব্রুয়ারি,রূপাকে ধর্ষণের পর হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist