নিজস্ব প্রতিবেদক

  ২৯ জানুয়ারি, ২০১৮

বিএনপি নেতা আক্তার হোসেন জামিনে মুক্ত

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন জামিনে মুক্তি পেয়েছেন। গত ২৮ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসনের হাজিরা থেকে ফেরার পথে মৎস ভবন এলাকা থেকে আটক হয়েছিলেন তিনি। আজ সোমবার হাইকোর্ট থেকে জামিন নিয়ে মুক্ত হন বিএনপির এ নেতা। সূত্রে জানা যায়, জামিনে মুক্ত পেয়েই বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে দেখা করেন আক্তার হোসেন।

এর আগে ্বিএনপির এ নেতার মুক্তির দাবী জানিয়ে স্থানীয় বিএনপির নেতারা জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ মহানগর ও বিএনপির কেন্দ্রীয় নেতারা তার গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছিলেন ।

উল্লেখ্য, তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের নতুন তফসিলভুক্ত ৪৩নং ওয়ার্ড থেকে কমিশনার হিসেবে বিএনপির মনোনয়ন পান। জেলখানায় থাকায় তার পক্ষে বিএনপির স্থানীয় নেতারা মনোনয়নপত্র ক্রয় করেন এবং মহানগর নেতাদের সাথে সাক্ষাত করেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি নেতা,জামিনে মুক্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist