reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০১৭

হাইওয়েতে আছড়ে পড়লো বিমান

হাইওয়েতে অনুমতি ছাড়া কোনো যানবাহন প্রবেশ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয় পুলিশ। তবে এদিন এক প্রকার অনুমতি ছাড়াই হাইওয়েতে ঢুকে পড়েছিল একটি বিমান! তবে হাইওয়ে ধরে চলার জন্য নয়, মূলত নিয়ন্ত্রণ হারিয়ে বিপজ্জনকভাবে এটি হাইওয়েতে হাজির হয়েছিল। খবর এনডিটিভির।

অল্পসময়ের মধ্যে বিমানটি আছড়ে পড়ে হাইওয়েতে। সেই দৃশ্য ধরা পড়েছে হাইওয়েতে দায়িত্বরত পুলিশ কর্মকর্তার গাড়িতে লাগানো ক্যামেরায়। তবে সৌভাগ্যক্রমে ভয়াবহ সেই দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি। পাইলট মার্ক অ্যালেন বেনেডিক্ট এবং একমাত্র যাত্রী গ্রেগরি গুইনি বিপদের আঁচ পেয়ে কোনো রকমে প্রাণ নিয়ে বিমান থেকে লাফিয়ে পড়েন।

পরিস্থিতি সুবিধাজনক নয়, বুঝতে পেরে পাইলট প্রথমে চেয়েছিলেন বিমানটিকে কোনো উন্মুক্ত স্থানে অবতরণ করতে। কিন্তু সেটি করতে ব্যর্থ হয়ে তারা লাফিয়ে প্রাণ বাঁচান। দুর্ঘটনার পরপরই উদ্ধারকারী দল দুর্ঘটনাকবলিত বিমান উদ্ধারে নেমে পড়েন। কিন্তু এইভাবে হাইওয়েতে বিমান নেমে আসার ঘটনাটি চারদিকে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাইওয়ে,বিমান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist