reporterঅনলাইন ডেস্ক
  ১১ আগস্ট, ২০১৭

ফোনে ধরা পড়লো দাউদের কণ্ঠস্বর!

বহাল তবিয়তেই রয়েছে মাফিয়া ডন দাউদ ইব্রাহিম। জাতীয় স্তরের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ধরা পড়েছে দাউদের কণ্ঠস্বর। সেই গলার আওয়াজ মিলিয়ে দেখছেন গোয়েন্দারা। তারা নিশ্চিত, ফোনের অপর প্রান্তে ছিলেন দাউদ স্বয়ং। কারণ, সন্দেহজনক সেই কন্ঠস্বর মিলছে দাউদের সঙ্গেই।

অন্ধকার জগতের বেতাজ বাদশা দাউদকে নিয়ে জল্পনার যেমন শেষ নেই। তেমনই শেষ নেই তদন্তেরও। বিভিন্ন সংবাদ হাওয়ায় ভাসে তাকে নিয়ে। সম্প্রতি জানা গিয়েছিল, মারণ রোগে আক্রান্ত এই ডন। হয়তো বেঁচেও নেই। কিন্তু সব জল্পনা উড়িয়ে, টেলিফোনের কথোপকথনে স্পষ্ট, শুধু বেঁচে নয়, রমরমিয়ে চলছে ডি কোম্পানি।

এই প্রথম, হয়তো দুর্ঘটনাবশতই টেলিফোনে কোনও সংবাদমাধ্যমের সাথে কথা হলো দাউদের। রিপোর্ট অনুযায়ী, গোয়েন্দা দপ্তরের কাছে থাকা দাউদের কণ্ঠস্বর মিলে গিয়েছে সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে কথা বলা স্বরের সঙ্গে। তবে তদন্ত এখানেই শেষ হচ্ছে না। কণ্ঠস্বরের নমুনা আরও ভালওভাবে খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। করাচির অনতিদূরেই একটি প্রাসাদপ্রতীম বাংলোতে বাস দাউদের।

দাউদের অবস্থান সম্পর্কে নির্দিষ্ট তথ্য নেই বলে প্রবল বিতর্ক ও সমালোচনার মুখে পড়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হরিভাই চৌধুরী। যার জেরে শেষ পর্যন্ত স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংকে সংসদে বিবৃতি দিয়ে জানাতে হয়, দাউদ আছে এবং তাকে ভারতে ফেরানো হবেই। প্রসঙ্গত, ১৯৯৩ সালের ১২ মার্চ মুম্বাই স্টক এক্সচেঞ্জে একটি ধারাবাহিক বোমা বিস্ফোরণে প্রায় ৩১৫ জন মারা যান। এই বিস্ফোরণের ‘মাস্টার মাইন্ড’ দাউদ।

পিডিএসও/কেও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দাউদ ইব্রাহিম,মাফিয়া ডন,মুম্বাই স্টক এক্সচেঞ্জে বোমা বিস্ফোরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist