reporterঅনলাইন ডেস্ক
  ০৮ আগস্ট, ২০১৭

ইমরানের বিরুদ্ধে ষড়যন্ত্রে সাবেক স্ত্রী রেহাম!

পাকিস্তানের ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান নতুন করে আলোচনায় ফিরেছেন। পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ক্যারিয়ারকে হত্যা করার জন্য দলটির নারী এমপি আয়েশা গুলেলাইয়ের সঙ্গে মিলে ষড়যন্ত্র করছেন তিনি।

খাইবার পখতুনখাওয়া থেকে নির্বাচিত এমপি আয়েশা সম্প্রতি সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, ইমরান খান তাকে অশালীন এসএমএস পাঠিয়েছেন। তাতে তিনি এমন ভাষা ব্যবহার করেছেন যে, তা হজম করার মতো নয়। প্রায় এ সপ্তাহ ধরে এ নিয়ে পাকিস্তানে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

পিটিআইয়ের এক সদস্য অভিযোগ করেছেন, আয়েশা গুলেলাইয়ের সঙ্গে ষড়যন্ত্র করছেন রেহাম খান। তবে এমন অভিযোগ অস্বীকার করে রেহাম খান টুইটারে লিখেছেন, অন্যদের সম্মানহানি করার জন্য কোনো নারী বা অ্যাঙ্করকে তিনি ব্যবহার করেননি।

তিনি আরও বলেন, আয়েশার সঙ্গে তার কোনো যোগাযোগই হয়নি। রেহাম লিখেছেন, আমার মুখপাত্র হওয়ার কোনো প্রয়োজন নেই। আমি খাঁটি একজন স্বতী খান। আমি কাপুরুষের মতো নই। আমি ষড়যন্ত্র করি না এবং কোনো কিছু ঢাকার চেষ্টা করি না। তিনি এ বিষয়ে তাকে টেনে না নিতে অনুরোধ করেছেন।

পিএমএলএন নেতা আমির মুকামের সঙ্গেও তার কোনো যোগাযোগ হয়নি বলে জানিয়েছেন রেহাম।

উল্লেখ্য, পিটিআই ছাড়ার সিদ্ধান্ত ঘোষণার আগে পিএমএলএনের এই নেতার সঙ্গে সাক্ষাত করেছিলেন আয়েশা। এ ইস্যুতে রোববার এক সংবাদ সম্মেলন করেছেন রেহাম। এতেও তিনি টুইটের ওই বার্তা পুনরুল্লেখ করেছেন। তিনি বলেছেন, কাউকে ছোট করা আমাদের রীতি নয়। আমি কোনো পরিকল্পনার অংশ নই।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইমরান,রেহাম,ষড়যন্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist