reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুলাই, ২০১৭

বাদশার আদেশে গ্রেপ্তার সৌদি যুবরাজ (ভিডিও)

দেশের সাধারণ নাগরিকদের শারীরিক ও মানসিক হয়রানি করার অভিযোগে সৌদি আরবের এক যুবরাজকে গ্রেপ্তার করেছে রিয়াদ পুলিশ। বাদশাহ সালমানের আদেশেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ হয়রানি করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বাদশাহ তাকে এবং এ কাজে জড়িত অন্যদের গ্রেপ্তারের আদেশ দেন।

দেশটির একটি অনলাইন পত্রিকায় ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, আটক হওয়া প্রিন্সের লম্বা কালো চুল রয়েছে এবং এ সময় তিনি কালো রংয়ের টি-শার্ট পরা ছিলেন। এর আগে বাদশাহ সালমান যেকোনো ব্যক্তিকে যেকোনো ধরনের নিপীড়ন বন্ধ করতে কড়া আদেশ দিয়েছিলেন।

যার বাস্তবায়ন হিসেবে বাদশার আদেশে প্রিন্স সাউদ বিন আবদুল আজিজ বিন মুসাইদ বিন সাউদ বিন আবদুল আজিজ আস সাউদকে গ্রেপ্তার করা হয়েছে।

বাদশাহ সালমানের নির্বাহী আদেশে বলা হয়েছে, অভিযুক্তদের বিচার না হওয়া অথবা সাধারণ ক্ষতিগ্রস্ত মানুষ তাদের ক্ষমা না করা পর্যন্ত তাদের যেন মুক্তি দেয়া না হয়।

তিনি বলেন, সাধারণ মানুষ থেকে শুরু করে অপরাধী যত বড়ই হোক না কেন, সবার ক্ষেত্রেই সমান বিচার হবে। যুবরাজ সাউদ তার কয়েকজন সঙ্গী-সাথী নিয়ে বিভিন্ন নাগরিককে নাজেহাল করে তার ভিডিও ধারণ করতেন। পরে এই ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং এগুলো নিয়ে ব্যাপক নেতিবাচক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

ভিডিও :

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাদশা,আদেশ,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist