reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০১৭

পাকিস্তানের জয়ে উল্লাস করায় রাষ্ট্রদ্রোহী!

আইসিসির চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে হারিয়ে পাকিস্তানের জয়ে উল্লাস করায় ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ আনা হয়েছে। গত রোববার ভারতের মধ্যপ্রদেশের বুরহানপুর জেলায় এই ঘটনা ঘটে। আদালত তাদের জামিন নামঞ্জুর করেছেন। খবর বিবিসির।

প্রতিবেদনে জানানো হয়, রোববার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারত ও পাকিস্তানের খেলা চলছিল। খেলায় ভারতকে ১৮০ রানে হারিয়ে দেয় পাকিস্তান। এ সময় কেউ কেউ পাকিস্তানের জয়ে উল্লাস করছিলেন। ভারতবিরোধী স্লোগান দিতে দিতে রাস্তায় আতশবাজি পোড়াচ্ছিলেন। প্রতিবেশীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে সেখান থেকে ১৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার করা সবাই মুসলিম।

প্রতিবেদনে আরও বলা হয়, ভারতীয় দণ্ডবিধিতে রাষ্ট্রদ্রোহের সর্বোচ্চ সাজা হচ্ছে যাবজ্জীবন কারাদণ্ড। পুলিশ বলছে, ভারতবিরোধী স্লোগান দেয়ার কারণেই ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে; পাকিস্তানের জয়ে উল্লাস করার জন্য নয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চ্যাম্পিয়ন্স ট্রফি,জয় উল্লাস,ভারত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist