reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০১৭

ম্যানচেস্টার হামলার কিছু ভিডিওচিত্র

ব্রিটেনের ম্যানচেস্টারের সোমবার রাতে আরিয়ানা গ্র্যান্ডের কনসার্টে বোমা হামলায় অন্তত ২২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ। ম্যানচেস্টারে মার্কিন গায়িকা আরিয়ানা গ্রান্দের কনসার্ট শেষ হতে না হতেই বিস্ফোরণটি ঘটে। ঘটনার পর পরই উপস্থিত হাজার হাজার দর্শক প্রাণভয়ে ছুটতে থাকেন। গানের আয়োজন মুহুর্তেই আতঙ্কের স্থানে পরিণত হয়। কনসার্টে অংশগ্রহণকারী এক প্রত্যক্ষদর্শী জানান, “আমি বিশাল বিস্ফোরণের ধাক্কায় নিজ জায়গা থেকে ছিটকে পড়লাম।

অনেকে চিৎকার আহাজারি করছিল এবং এক সাথে হাজার হাজার মানুষ এখান থেকে পালাতে চেষ্টা করছিল।” ম্যানচেস্টার এরিনা- ইউরোপের সর্ববৃহৎ ইনডোর মিলনায়তন, ১৯৯৫ সালে এটি চালু হয়। এ স্থানটি কনসার্ট ও ইনডোর ভ্যেনু হিসেবে খুবই জনপ্রিয়।

টোরি নামে একজন প্রত্যক্ষদর্শী জানান, “আমরা এরিনা থেকে বেরিয়ে স্টেশনের উদ্দেশ্যে যাচ্ছি। এমন সময় হঠাৎ বিস্ফোরণ। লোকজন সিঁড়ি দিয়ে দৌড়ে নামতে লাগলো। আমি আমার বোনের মাথা শক্ত করে চেপে ধরলাম এবং মাথা নামিয়ে চেয়ারের নিচে ঢুকিয়ে দিলাম। কারণ দেখতে পেলাম শত শত মেয়েরা দৌড়ে আসছে এবং যাওয়ার কোনও রাস্তা নেই।”

ম্যানচেস্টার এরিনার ঘটনাকে সন্ত্রাসী হামলা হিসেবে ধারণা করছে যুক্তরাজ্য। তবে এখনও কেউ হামলার দায় স্বীকার করেনি। এটি সন্ত্রাসী হামলা হলে এটা হবে ব্রিটেনে ২০০৫ সালের লন্ডন বোমা হামলার পর ঘটা সবচেয়ে ভয়ংকর সন্ত্রাসী হামলা। সেভেন/সেভেন ব্লাস্ট হিসেবে পরিচিত ২০০৫ সালের জুলাই মাসের ওই বোমা হামলায় ৫৬ জন নিহত হয়েছিলেন।

অন্যদিকে, গায়িকা আরিয়ানা নিরাপদে আছেন বলে জানিয়েছেন তার এক মুখপাত্র।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ম্যানচেস্টার,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist