reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০১৭

ট্রাম্পের দৃষ্টিতে সাংবাদিকরা অসৎ!

প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেয়ার প্রথম সপ্তাহ সম্পর্কে ডোনাল্ড ট্রাম্প বলেছেন, সবকিছু দারুণ একটি যন্ত্রের মত চলছে। হোয়াইট হাউজে এক সংবাদ সম্মেলনে, নিজের প্রশাসনের মধ্যে বিশৃঙ্খলার গুজবকে উড়িয়ে দেন। বরং এজন্য তিনি গণমাধ্যমকে দায়ী করেন।

সংবাদ সম্মেলনে নিজের প্রশাসনের গত কয়েক সপ্তাহের কার্যক্রমের ব্যপারে সন্তোষ প্রকাশের পাশাপাশি, আগের প্রশাসনেরও সমালোচনা করেন ট্রাম্প। তবে, ছিয়াত্তর মিনিট দীর্ঘ সংবাদ সম্মেলনে অসততার অভিযোগ তুলে প্রধানত সংবাদমাধ্যমকে আক্রমণ করেছেন।

ট্রাম্প বলেন, দুর্ভাগ্যজনকভাবে ওয়াশিংটন, নিউইয়র্ক এবং লস এ্যঞ্জেলেসের বেশিরভাগ গণমাধ্যম সাধারণ মানুষের কথা না বলে, সুবিধাভোগীদের পক্ষে কথা বলে।

সাংবাদিকরা এতই অসৎ যে, আমরা যদি গণমাধ্যমের সঙ্গে কথা না বলি তাহলে, তারা প্রমাণ করবে, আমরা জনগণের কোন সেবাই করছি না। সংবাদমাধ্যমের অসততা 'নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে' বলেও মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে রাশিয়ার সঙ্গে তার প্রশাসনের কর্মকর্তাদের গোপন যোগাযোগের খবরকেও নাকচ করে দেন। এ নিয়ে মিথ্যা তথ্য প্রচার ও প্রকাশ করা হচ্ছে বলে ট্রাম্প অভিযোগ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংবাদ সম্মেলন,ডোনাল্ড ট্রাম্প,হোয়াইট হাউজ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist