পার্থ মুখোপাধ্যায়, কলকাতা

  ০২ আগস্ট, ২০২০

করোনায় আক্রান্ত অমিত শাহ হাসপাতালে, ছাড়া পেলেন অমিতাভ

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনাভাইরাসে আক্রান্ত। রোববার নিজেই ট্যুইট করে এ কথা জানিয়েছেন তিনি। প্রাথমিক উপসর্গ থাকায় করোনাভাইরাসের পরীক্ষা করিয়েছিলেন অমিত শাহ। সেখানেই রিপোর্ট পজিটিভ এসেছে।

ট্যুইট করে তিনি লিখেছেন, প্রাথমিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করিয়েছিলেন। রিপোর্ট পজিটিভ এসেছে। শারীরিক অবস্থা ভলো আছে, তবে চিকিৎসকদের পরামর্শ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সেই সঙ্গে অনুরোধ জানিয়েছেন এরমধ্যে যারা গত কয়েকদিনে তার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের আইসোলেটেড রাখুন এবং পরীক্ষা করিয়ে নিন। গুরুগ্রামের মেদান্ত সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে অমিত শাহকে।

রবিবার দুপুরে টুইট করে নিজেই খবর জানিয়েছেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি। দিল্লিকে করোনামুক্ত করতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। দিন কয়েক ধরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় তিনি কোভিড পরীক্ষা করান। রবিবার দুপুরে তাঁর পরীক্ষার রিপোর্ট আসে।

এর মধ্যে করোনাকে জয় করেছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। রোববার মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। অমিতাভের ছেলে অভিনেতা অভিষেক বচ্চন ট্যুইটারে এই খবর শেয়ার করেছেন। অমিতাভের শেষ রিপোর্টে করোনাভাইরাস নেগেটিভ এসেছে। যদিও কোমর্বিডিটির কারণে হাসপাতালে থাকছেন অভিষেক বচ্চন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অমিত শাহ,করোনা আক্রান্ত,হাসপাতাল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close