reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জুন, ২০২০

মদ খাইয়ে বন্ধুদের দিয়ে ছেলের সামনে স্ত্রীকে ধর্ষণ করালেন স্বামী

করোনার আতঙ্কের মাঝেও ভারতে চলছে অমানবিক সব ঘটনা। এবার নিজের ছেলের সামনেই স্বামী ও তার বন্ধুদের হাতে গণধর্ষণের শিকার হয়েছেন ২৫ বছরের এক মহিলা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে কেরালার তিরুঅনন্তপুরমের পুতুকুরিচিতে। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ধর্ষিতা মহিলার বাড়ি কেরলের পুথানতপ্পুতে। সেখানে থেকে পুতুকুরিচি সমুদ্র সৈকত কাছেই। সেই সমু্দ্র সৈকতের শোভা উপভোগ করবেন বলে সন্তান-সহ তাকে সেখানে নিয়ে যান স্বামী। সেখানে যাওয়ার পর সন্ধ্যাবেলা তিনি স্ত্রী ও ছেলেকে নিয়ে যান তার এক বন্ধুর বাড়ি। সেখানে স্বামীর বেশ কয়েক জন বন্ধু উপস্থিত ছিল বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

বন্ধুর বাড়িতে সবাই মদ্যপান করছিলেন। পুলিশকে তিনি জানিয়েছেন, সে সময় তার স্বামী জোর জবরদস্তি করে মদ্যপান করতে বাধ্য করেন তাকে। তার পর স্বামীর বন্ধুরা তাকে বাড়ির পাশে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। অত্যাচারের পর তার জ্ঞান ফিরলে ছেলেকে নিয়ে সেখান থেকে পালান তিনি। ছেলেকে নিয়ে রাস্তাতে অসংলগ্ন অবস্থাতেই যাচ্ছিলেন তিনি। সে সময় গাড়ি নিয়ে সেখান দিয়ে যাওয়া দুই যুবক তাকে দেখতে পান। ওই যুবকরাই তাকে বাড়ি পৌঁছে দিয়ে আসেন এবং পুলিশকে খবর দেন।

মহিলার মৌখিক অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। স্বামী-সহ তার বন্ধুদের আটকও করা হয়েছে। বিষয়টি নিয়ে কাদিনামকুসাম থানার সাব ইনস্পেক্টর আর রথীশ কুমার বলেছেন, 'ওই মহিলাকে চিরায়িনকিঝের তালুক হাসপাতালে চিকিৎসার জন্য রাখা হয়েছে। সেখানে তার মেডিক্যাল পরীক্ষা হবে। তারপর মামলা দায়ের করা হবে।'

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মদ,ধর্ষণ,স্বামী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close