পার্থ মুখোপাধ্যায়, কলকাতা

  ১৮ জুলাই, ২০১৯

রোজভ্যালি কাণ্ডে ঋতুপর্ণার বয়ান রেকর্ড

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বেআইনি আর্থিক সংস্থা রোজভ্যালি কাণ্ডে কলকাতায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দফতরে হাজিরা দিয়েছেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ঋতুপর্ণা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছেন।

ইডি সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের পাশাপাশি অভিনেত্রীর বয়ানও রেকর্ড করা হয়েছে। জেরার আগে ঋতুপর্ণা বলেছেন, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কিছু জানার আছে। তার সংস্থাকে নোটিস পাঠানো হয়েছিল তাই তিনি এসেছেন। ইডির সঙ্গে দেখা করার পর বিষয়টি নিয়ে বলতে পারবেন।

এদিকে, ইডি সূত্রে জানা গেছে, রোজভ্যালি গ্রুপ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করে। সেই সূত্রে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে যোগাযোগ হয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের। পরে অভিনেত্রীর সংস্থা, ভাবনা আজ ও কালের সঙ্গে একটি চুক্তি হয় রোজভ্যালি গ্রুপের। সে বিষয়ে জানতে চান কেন্দ্রীয় সংস্থার আধিকারিকেরা।

অভিযোগ, অভিনেত্রী ঋতুপর্ণার একটি বিদেশ সফরের সঙ্গে রোজভ্যালি সংস্থার আর্থিক লেনদেন হয়েছে। বিষয়টি আদৌ ঠিক কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যদি ঋতুপর্ণা রোজভ্যালির টাকায় বিদেশ সফরে গিয়ে থাকেন, তাহলে কেন গিয়েছিলেন তা জানতে চাইতে পারেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসাররা। রোজভ্যালি-কাণ্ডে চলতি সপ্তাহেই হাজিরা দেওয়ার কথা রয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। জুলাই মাসে সারদা ও রোজভ্যালি কাণ্ডে আরো ৬ জন হাজিরা দিতে পারেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জিজ্ঞাসাবাদ,ঋতুপর্ণা,রোজভ্যালি,ইডি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close