reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জানুয়ারি, ২০১৯

যুক্তরাষ্ট্রে ৫ জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যে বাবা-মাসহ পাঁচজনকে হত্যার ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীকে খুঁজছে পুলিশ। দুটি ভিন্ন ঘটনায় গুলি করে পাঁচজনকে হত্যা করে পলাতক রয়েছেন এক বন্দুকধারী।

লুইসিয়ানার রাজধানী ব্যাটন রাগের দক্ষিণের অ্যাসসেনশন এবং লিভিংস্টনে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষ বলছে, পৃথক দুটি স্থানে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যার পর পালিয়ে গেছেন এক বন্দুকধারী।

সন্দেহভাজন ওই বন্দুকধারীর নাম ডাকোটা থেরিওট। বয়স ২১ বছর। হত্যাকাণ্ডের পর তিনি ধূসর এবং রুপালী রংয়ের একটি পিক-আপ ট্রাকে করে পালিয়েছেন। অ্যাসসেনশন প্যারিস শেরিফ ববি ওয়েবরে জানিয়েছেন, হত্যাকারী ওই ব্যক্তির কাছে অস্ত্র ছিল এবং তিনি বেশ বিপজ্জনক।

স্থানীয় সময় শনিবার সকালে দক্ষিণ ব্যাটন রাগ থেকে ২৫ মাইল দূরের একটি শহর থেকে একটি দুর্ঘটনার জন্য পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর এলিজাবেথ এবং কেইথ থেরিওট নামের দুজনকে দেখতে পান। তাদের দুজনেরই বয়স ৫১ বছর। তারা গুলিবিদ্ধ ছিলেন। পুলিশ যখন সেখানে পৌঁছায় তখনো তারা জীবিতই ছিলেন।

তারা কর্মকর্তাদের জানিয়েছেন, তাদের ছেলেই তাদের দুজনকে গুলি করেছেন। কিছুদিন আগেই তারা তাদের ছেলেকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেছিলেন। সে যেন আর কখনই ফিরে না আসে সেটাও বলা হয়েছিল। হাসপাতালে নেওয়ার পরেই ওই বয়স্ক দম্পতির মৃত্যু হয়।

প্রতিবেদন অনুযায়ী, প্রথমেই প্রতিবেশী লিভিংস্টোন প্যারিসে তিনজনকে গুলি করে ওই বন্দুকধারী। নিহতরা ওই বন্দুকধারীর স্বজন না। তবে তারা পরিচিত ছিলেন। ওই তিনজনের পরিচয় প্রকাশ করেছে পুলিশ। তারা হলেন—বিলি আর্নেস্ট (৪৩), সামার আর্নেস্ট (২০) এবং টানের আর্নেস্ট (১৭)। প্রতিবেদনে বলা হয়েছে, সামার আর্নেস্টের সঙ্গে সম্পর্ক ছিল ডাকোটার।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গুলি করে হত্যা,যুক্তরাষ্ট্র,লুইসিয়ানা,বন্দুকধারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close