reporterঅনলাইন ডেস্ক
  ১৫ অক্টোবর, ২০১৮

টেক্সাসে বন্দুক হামলায় নিহত ৪

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে জন্মদিনের অনুষ্ঠানে গুলির ঘটনায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। টেক্সাস ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটির সার্জেন্ট ন্যাথান ব্র্যান্ডলে বলেছেন, একটি শিশুর জন্মদিনের অনুষ্ঠানে ওই গুলির ঘটনায় ৬২ বছর বয়সী এক ব্যক্তি ও তার তিন নাতি নিহত হয়েছেন। খবর সিএনএনের।

ব্র্যান্ডলে বলেন, কর্পাস ক্রিস্টির উত্তরে টাফট শহরে একটি এক বছর বয়সী শিশুর জন্মদিনের অনুষ্ঠানের গুলিবর্ষণে রিপোর্টে আমরা শনিবার বিকেল ৫টা ১৫ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে বাড়ির পেছনের উঠানে চারজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি।

পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ‘খুবই সামান্য ঘটনা থেকে দ্বন্দ্বের সূত্রপাত এবং পরে গুলি হামলার’ ঘটনা ঘটে।

তিনি বলেন, তবে পার্টিতে আসা শিশুরা প্রায় সবাই ঘরে ছিল। আর এই হামলায় একটি হ্যান্ডগান ব্যবহার করা হয়।

ওই গুলিবর্ষণের ঘটনায় নিহত হয়েছেন হুয়ান এসপিনোজা সিনিয়র (৬২) এবং তার নাতি হুয়ান স্যান্ডোভাল তৃতীয় (২০), জেরেমি স্যান্ডোভাল (২২) এবং নিকি স্যান্ডোভাল (২৫)।

এছাড়া আহত হয়েছেন ওই বৃদ্ধের ছেলে এবং এই তিনজনের বাবা হুয়ান এসপিনোজা জুনিয়র। ব্র্যান্ডলে বলেছেন, তাকে হেলিকপ্টারে করে কর্পাস ক্রিস্টির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা গুরুতর তবে তিনি বেঁচে যাবেন।

ব্র্যান্ডলে বলেন, ওই গুলিবর্ষণের ঘটনায় সন্দেহভাজন ২০ বছর বয়সী রনি রদ্রিগেজ জুনিয়রকে হাজতে রাখা হয়েছে। তবে তার বাবা রনি রদ্রিগেজ সিনিয়র (৩৭) পালিয়ে গেছেন।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেক্সাস,বন্দুক হামলা,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close