ধর্ষণে বাধা, কিশোরের যৌনাঙ্গ পুড়িয়ে দিলো তরুণী

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৭:১৯

অনলাইন ডেস্ক

এবার কিশোরকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। এমনকি ধর্ষণে বাধা পেয়ে কিশোরের যৌনাঙ্গ পুড়িয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির গ্রেটার নয়ডা শহরে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে,ওই কিশোরের (১৩) প্রতিবেশী ছিল অভিযুক্ত তরুণী। গত শুক্রবার কিশোরকে অপহরণ করে গ্রেটার নয়ডা এলাকার এক ফ্ল্যাটে নিয়ে যায় সে। এরপর সেখানে কিশোরের সঙ্গে জোরপূর্বক যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করা হয় ওই বিবাহিত তরুণীর বিরুদ্ধে।

এ সময় জোরপূর্বক শারীরিক সম্পর্কে কিশোরের বাঁধা পেয়ে গরম চিমটা দিয়ে তার যৌনাঙ্গে ছ্যাঁকা দেয় নির্যাতনকারী। গরম চিমটার ছ্যাঁকায় পুড়ে যায় কিশোরের যৌনাঙ্গ। বর্তমানে হাসপাতালে চিকিৎধীন রয়েছে সে।

নির্যাতিত কিশোরের মা জানান, বিকেলে তাদের বাড়ি ফাঁকা ছিল। সেই সুযোগে তাদের ছেলেকে ফুঁসলিয়ে নিজের সঙ্গে নিয়ে যায় ওই তরুণী। তার দাবি, 'যৌন সুবিধা' নেওয়ার জন্যই ছেলেকে অপহরণ করা হয়। তারপর বন্ধ বাড়িতে ধর্ষণের চেষ্টা করে।
এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। এদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত তরুণী।

পিডিএসও/রিহাব